1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শেরপুরের ৩টি আসনের ২টিতে নৌকা,১টিতে স্বতন্ত্র প্রার্থী 
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

শেরপুরের ৩টি আসনের ২টিতে নৌকা,১টিতে স্বতন্ত্র প্রার্থী 

  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ২.৪৮ পিএম
  • ৬১ বার পঠিত
  • শেরপুর প্রতিনিধি:

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের তিনটি আসনের মধ্যে দুটিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছে।রোববার (৭ জানুয়ারি) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম তার হল রুমে বেসরকারিভাবে এ ঘোষণা দেন।

 

নির্বাচিতরা হলেন শেরপুর-১ (সদর) আসনে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন ছানু। তিনি ১ লাখ ৩৬ হাজার ২৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আতিউর রহমান আতিক পেয়েছন ৯৩ হাজার ১৭৫ ভোট।

 

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনে নৌকা প্রতীকের মতিয়া চৌধুরী ২ লাখ ১২ হাজার ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মোহাম্মদ সাঈদ ৫ হাজার ৩৪২ ভোট পেয়েছেন।

 

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে নৌকা প্রতীকের এডিএম শহিদুল ইসলাম ১ লাখ ২ হাজার ৪৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

 

রোববার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম তার হল রুমে বেসরকারিভাবে এ ঘোষণা দেন।

 

উল্লেখ্য,জেলার তিনটি নির্বাচনি আসনে ৫২টি ইউনিয়ন এবং ৪টি পৌরসভায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৪২৪টি এবং ভোটকক্ষ রয়েছে ২ হাজার ৫৮৩ টি। এখানে মোট ভোটার সংখ্যা ১২ লাখ ২২ হাজার ৯৪০ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৬ লাখ ৪ হাজার ৯৪০ জন এবং মহিলা ভোটার ৬ লাখ ১৭ হাজার ৯৮৭ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১৩ জন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews