1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শেরপুরে আতিক-ছানুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, মোটরসাইকেল ভাঙচুর, আহত- ৫
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

শেরপুরে আতিক-ছানুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, মোটরসাইকেল ভাঙচুর, আহত- ৫

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৮.৩৪ পিএম
  • ৪৭ বার পঠিত
  • শেরপুর প্রতিনিধি:

দ্বাদশ সংসদ নির্বাচনে শেরপুর-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী আতিউর রহমান আতিক ও স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন ৫ জন।বুধবার(২৭ ডিসেম্বর) রাতে সদর উপজেলার লছমনপুর ও জেলা শহরের রঘুনাথ বাজার এলাকায় ধাওয়া-পাল্টাধাওয়া হয। ওই সময় ৩টি মোটরসাইকেল ভাংচুরের ঘটনাও ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে কুসুমহাটি এলাকায় নৌকা প্রতীকের পথসভা চলাকালে ওই এলাকার ট্রাক মার্কার সমর্থক কয়েকজন যুবক সভার সামনে দিয়ে একাধিকবার মোটরসাইকেলে ঘুরাফেরা করে । এতে নৌকার সমর্থকেরা তাদের গতিরোধ করে প্রতিবাদের এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের দুটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। আহত হন অন্তত ৫ যুবক।

 

এর জেরে শহরের রঘুনাথ বাজার এলাকায় ট্রাক মার্কার সমর্থককে আটকে মারধর ও মোটরসাইকেল ভাংচুর করে নৌকার সমর্থকেরা।

 

এই ঘটনা পরিকল্পিত বলে দাবি করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক বলেন, বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ভার্চুয়াল জনসভা বানচাল ও নেতাকর্মীরা যেন সেখানে যেতে না পারে, সেজন্য স্বতন্ত্র প্রার্থী এমন ন্যাক্কারজনক হামলা করেছে। তারা নির্বাচনের পরিবেশ নষ্ট করতে সন্ত্রাসী কার্যক্রম ও কর্মী সমর্থকদের নিয়মিত হুমকি দিয়ে আসছে।

 

অন্যদিকে এ ঘটনা ও সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদে ট্রাক মার্কার সমর্থকেরা জেলা শহরে রাতেই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এতে নেতৃত্ব দেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ দলীয় নেতারা।

 

সভায় ছানোয়ার হোসেন ছানু বলেন, ‘আমাদের সুনিশ্চিত বিজয় জেনে আতিউর রহমান আতিকের মাথা খারাপ হয়ে গেছে। এজন্য তিনি সন্ত্রাসের পথ বেছে নিয়েছেন। ২৮ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেরপুরে ভার্চুয়ালি নৌকার ভোট চাইবেন। তাই আতিক সাহেব অভিনয় করে সেখানে উপস্থাপন করার জন্য এ শান্ত পরিস্থিতিকে অশান্ত করে তুলছেন। আমরা এর তীব্র প্রতিবাদ এবং দোষী ব্যক্তিদের শাস্তি দাবি করছি।’

 

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews