1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদে শেখ মোহাম্মদ জুয়েল পদপ্রার্থী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদে শেখ মোহাম্মদ জুয়েল পদপ্রার্থী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.১৬ পিএম
  • ৬২ বার পঠিত
  • পুষ্পেন্দু মজুমদার, সন্দ্বীপ :

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু হয়েছে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ এলাকায় গণসংযোগ শুরু করেছেন। সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পোস্টার-ব্যানারের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের অবস্থান জানান দিচ্ছেন।প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক ও রাজনীতিবিদ কে নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত।

তিনি হলেন আমানউল্যা ইউনিয়ন কৃতি সন্তান এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি সন্দ্বীপে ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করছেন শেখ মোহাম্মদ জুয়েল।

 

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে, দলীয় সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে উপজেলা চেয়ারম্যান হিসেবে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণ রূপকল্প হিসেবেএকজন ক্ষুদ্র অংশিদার হয়ে সক্রিয়ভাবে জড়িত থেকে কাজ করে চলেছেন।

 

উপজেলা নির্বাচনকে সামনে রেখে সন্দ্বীপে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আসন্ন উপজেলা নির্বাচনে তিনি উপজেলা চেয়ারম্যান পদে পদপ্রার্থী । এ বিষয়ে মতবিনিময় কালে শেখ মোহাম্মদ জুয়েল জানান, আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশ লালর করি,তারই ধারাবাহিকতায় আকবর হাট বঙ্গবন্ধুর স্মৃতি সংসদ সমাজ কল্যান বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করি,সন্দ্বীপ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য নির্বাচিত হয়,আমানউল্যা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছি,আমানউল্যা শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করছি।দ্বীপবন্ধু মোস্তাফিজুর রহমান আমার রাজনৈতিক আদর্শ। আসন্ন উপজেলা নির্বাচনে সকলের সমর্থন ও সহযোগিতা নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রত্যাশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews