1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সরকারের উন্নয়ন, অগ্রগতি ও সাফল্য প্রচারে মোখছেদুল মোমিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সরকারের উন্নয়ন, অগ্রগতি ও সাফল্য প্রচারে মোখছেদুল মোমিন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩, ৭.১৪ পিএম
  • ৬০ বার পঠিত

 

মমিন আজাদ স্টাফ রিপোর্টার  ।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশের ন্যায় নীলফামারী-৪, সৈয়দপুর-কিশোরগঞ্জ আসনে আওয়ামী লীগের উন্নয়ন প্রচারে ব্যস্ত সময় পার করছেন দলটির প্রার্থীরা। এই ধারাবাহিকতায় সৈয়দপুর-কিশোরগঞ্জ উপজেলায় শেখ হাসিনা সরকারের উন্নয়ন সাফল্য গাঁথা লিফলেট বিতরণ করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

মোখছেদুল মোমিন

 

এলাকার বিভিন্ন হাটবাজারে জনসভা, গণসংযোগ, শান্তি সমাবেশ আয়োজনসহ আকর্ষণীয় স্থানগুলোয় দৃষ্টিনন্দন পোস্টার, ব্যানার, ফেস্টুন লাগাচ্ছেন তাদের কর্মী-সমর্থকরা। পোস্টার ছড়িয়ে ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নসংবলিত লিফলেট বিতরণ করে নির্বাচনী এলাকার ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন । সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও সরব তিনি।

মোখছেদুল মোমিন জানান, পারিবারিকভাবেই আমরা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। শ্রমিকলীগ থেকে আজ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হয়েছি জনগনের ভারোবাসায় ।মানুষকে সাহায্য সহযোগিতা করা এবং মানুষের বিপদে এগিয়ে আসাটা আমাদের পারিবারিক শিক্ষা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে যত প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনই হোক, জয় নৌকারই হবে। এলাকার ও জনগণের উন্নয়নে শতভাগ কাজ করব, ইনশাআল্লাহ।

তিনি আরো জানান, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারসহ এলাকার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শান্তি সমাবেশ ও জনসভা করছি প্রতিটি এলাকায়। যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন, তাহলে স্মার্ট বাংলাদেশ গড়ার মিশন বাস্তবায়নে কাজ করব। এ আসনে দলীয় মনোনয়নপ্রত্যাশী আমি। তবে সবাইকে একমঞ্চে প্রচার চালানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, তাতে জনগণের প্রার্থী বাছাইয়ে সহজ হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews