1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাতক্ষীরায় সন্ত্রাসীর হামলায় যুবলীগ নেতা আহত
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

সাতক্ষীরায় সন্ত্রাসীর হামলায় যুবলীগ নেতা আহত

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৮.৫৮ পিএম
  • ১৮০ বার পঠিত

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা:সাতক্ষীরায় পূর্বশত্রুতার জের ধরে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়ননের ৯ নং ওয়ার্ড(তলুইগাছা) যুবলীগের সাধারণ সম্পাদক ও চাউল ব্যবসায়ী খোরশেদ আলম লাভলুকে ব্যাপক মারপিট করেছে বাঁশদহা এলাকার শীর্ষ চোরাকারবারী, মাদক, স্বর্ণ ও হুন্ডি ব্যবসায়ী নাজমুলের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী। এসময় ছিনতাই করা হয়েছে খোরশেদ আলম লাভলুর কাছে থাকা চাউল বিক্রির দের লক্ষ টাকা ও মোবাইল ফোন। ওই সন্ত্রাসীদের মারপিটে খোরশেদ আলম লাভলুর চোখ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা তৈরী হয়েছে। সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা বাজারের জনৈক ময়না এ্যালুমিনিয়াম দোকানের সামনে এঘটনাটি ঘটে।খোরশেদ আলম লাভলু তলুইগাছা গ্রামের আঃ রহিম সরদারের ছেলে।
খোরশেদ আলম লাভলু জানান, পূর্ব শত্রুতার জের ধরে সদর উপজেলার টেংরা এলাকার মৃত রহিম হোসেনের ছেলে ইব্রাহীম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসতেছিল।এরই জেরধরে গতকাল সন্ধ্যায় সে চাউল বিক্রয় করে বাড়িতে যাওয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে বাঁশদহা এলাকার জামায়াত ক্যাডার সোবহান হাজীর ছেলে শীর্ষ চোরাকারকারী, মাদক, স্বর্ণ ও হুন্ডি ব্যবসায়ী নাজমুল হোসেন, তার ছেলে কায়েমুল ইসলাম, ইব্রাহীম হোসেন, টেংরা এলাকার রেজাউল ইসলাম, তলুইগাছা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আনারুল ইসলাম, সাইদুল ইসলামের ছেলে আলিফ নূর, হযরত আলীর ছেলে আমিরুল ইসলাম, মৃত মোসলেম আলীর ছেলে লিয়াকত আলীসহ অজ্ঞাত ৪/৫জন ব্যক্তি তার উপরে অতর্কিতভাবে হামলা চালিয়ে ব্যাপক মারপিট করে। এ সময় খোরশেদ আলম লাভলু মাটিতে পড়ে। মারপিটের কারনে লাভলু চিৎকার শুরু করলে বাঁশদহা বাজারের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় ওই সন্ত্রাসী বাহিনী। এসময় স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় খোরশেদ আলম লাভলুকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করে।
নাম প্রকাশ না করার শর্তে বাঁশদহা এলাকার একজন সাবেক মেম্বরসহ অনেকেই বলেন, এমন কোন কাজ নেই যেটা জিরো থেকে কোটিপতি বনে যাওয়া নাজমুল করেনি। তার তান্ডবে বাঁশদহা এলাকার মানুষ অতিষ্ঠ। সে এই এলাকায় একটি সন্ত্রাসী বাহিনী লালন করে। সে ও তার বাহিনীর তীব্র অত্যাচারে তটস্থ বাঁশদহা এলাকার আপামোর জনসাধারণ। সে ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ কথা বলতে সাহস পায় না। তাদের বিরুদ্ধে কথা বললেই তারা সাধারণ মানুষের উপর হামলা চালায়। আমরা নাজমুল সহ ওই শীর্ষ সন্ত্রাসীদের শাস্তির জন্য সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি। এবিষয়ে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাননি জানিয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আছাদুজ্জামান বলেন, অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে তদন্দপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews