1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
  3. sobhanhowlader155@gmail.com : Sobhan : Sobhan
সাভারের ইউপি নির্বাচনে বিজিবি মোতায়েন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

সাভারের ইউপি নির্বাচনে বিজিবি মোতায়েন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ১০.০১ পিএম
  • ২৬৩ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। এই ধাপে সাভারের ১১ টি ইউনিয়নের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে বিজিবি মোতায়েনসহ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে প্রশাসন।
মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে এক ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।
তিনি বলেন, বাংলাদেশের সব চেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। যেখানে সর্বস্তরের জনগণ অংশ গ্রহণ করে। তৃণমূল পর্যায়ে আনন্দঘন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। সবাই এই নির্বাচনে অংশগ্রহণ করেন।
মারুফ হোসেন সরদার বলেন, আমরা ঢাকা জেলা পুলিশ এই নির্বাচনে আইনশৃঙ্খলা বজায় রাখার রয়েছি। প্রত্যেক কেন্দ্রে আমাদের পুলিশ সদস্য রয়েছে। এই নির্বাচন সুষ্ঠু ও আনন্দঘন করার জন্য যা ব্যবস্থা করা প্রয়োজন ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ঢাকা জেলার পুলিশ সুপার বলেন, সুন্দর একটা নির্বাচন অনুষ্ঠিত হবে। উৎসব মুখর পরিবেশে নির্বান অনুষ্ঠিত হবে। আপনারা লক্ষ করেছেন অতিতে কেরানীগঞ্জে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে উৎসবমুখর পরিবেশে। ঠিক এরকমই নির্বাচন আগামীকাল অনুষ্ঠিত হবে। সাভার বাংলাদেশের খুবই গুরুত্বপূর্ণ উপজেলা এখানে সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, আপনারা জানেন আগামীকাল ৫ জানুয়ারি সাভারের ১১ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশের নির্বাচন কমিশন ও ঢাকা জেলা প্রশাসনের প্রত্যক্ষ নির্দেশনায় আমরা সকল প্রকার প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছি। এই নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে আমরা দৃঢ় প্রতিজ্ঞবদ্ধ। এই নির্বাচনে সম্পানিত ভোটাররা নির্বিঘ্নে যেন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে ক্ষেত্রে আমরা প্রস্তুত রয়েছি।
তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করার লক্ষে ২২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ শুরু করেছেন। এছাড়া পুলিশ বাহিনীর ১৫ টি মোবাইল টিম, এপিবিএন এর ৬ টি স্ট্রাইকিং ফোর্স, পর্যাপ্ত সংখ্যক পুলিশ বাহিনী, ৪ প্লাটুন বিজিবি সদস্য কাজ শুরু করেছেন। র‌্যাবের ৫ টি এলিট টিম আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছেন।
এছাড়া দুই প্লাটুন অতিরিক্ত ব্যাটালিয়ান আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে ৫ জন পুলিশ সদস্য ও ১৭ জন আনছার সদস্যের একটি বাহিনী আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত থাকবেন। নির্বাচনের কার্যক্রম পরিচালনায় যে সকল সরকারি কর্মকর্তা সাংবাদিক, প্রার্থীসহ ভোটারদের সহযোগিতায় সুষ্ঠু নির্বাচন উপহার দিতে আমরা প্রতিজ্ঞ।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহিল কাফি, সাভার মডেল থানার পরিদর্শক কাজী মইনুল ইসলাম, আশুলিয়া থানার পরিদর্শক কামরুজ্জামান, ধামরাই থানার পরিদর্শক আতিকুর রহমানসহ পুলিশ সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews