1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভারে সময় টিভির সাংবাদিক জয়কে গুলি ও বোমা মেরে হত্যার হুমকি ইয়াবা ব্যবসায়ীর।
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

সাভারে সময় টিভির সাংবাদিক জয়কে গুলি ও বোমা মেরে হত্যার হুমকি ইয়াবা ব্যবসায়ীর।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬.৩২ এএম
  • ২১০ বার পঠিত

আনোয়ার হোসেন আনু, বিশেষ প্রতিনিধি

সাভার ও আশুলিয়া এলাকা নিয়ে সম্প্রতি মাদকের বিরুদ্ধে সময় টেলিভিশনে সংবাদ প্রকাশ করায় ঢাকা জেলা সাব ব্যুরো প্রতিনিধি মোজাফফর হোসেন জয়কে গুলি করে ও বোমা মেরে হত্যার হুমকি দিয়েছে মানিক নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ী। বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়া প্রেসক্লাবের সামনে ঘটনাটি ঘটে। এসময় উপস্থিত সংবাদ কর্মীরা এগিয়ে আসলে মানিক নামের ওই ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়।

এবিষয়ে সাংবাদিক মোজাফফর হোসেন জয় জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী (জিডি নং- ১৮৫২, তারিখ- ২৩ সেপ্টেম্বর, ২০২০) করেছেন।

এব্যাপারে সাধারণ ডায়েরি নং ১৮৫২ এর তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, সাধারণ ডায়েরি এন্ট্রি হয়েছে, মানিককে আটক করতে তার বাড়ীতে অভিযান পরিচালনা করলেও এখনও তাকে আটক করা সম্ভব হয়নি। তবে আমাদের টিম তাকে আটকের চেষ্টা করছে।

এ দিকে সাংবাদিককে হুমকির ঘটনায় সাভার ও আশুলিয়ায় সাংবাদিক মহল তীব্র নিন্দা ও মানিকের দ্রুত গ্রেফতার দাবী জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews