1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিনিয়র ডিভিশন ফুটবল লীগ ছয় গোলে জয় পেল আইসিসি,  দ্বিতীয় খেলা ড্র
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সিনিয়র ডিভিশন ফুটবল লীগ ছয় গোলে জয় পেল আইসিসি,  দ্বিতীয় খেলা ড্র

  • আপডেট টাইম : রবিবার, ৫ মার্চ, ২০২৩, ১০.৫৫ পিএম
  • ১৮৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধি

সৈয়দপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সিনিয়র ডিভিশন ফুটবল লীগে গতকালের ডি গ্রæপের দু’টি খেলায় আইসিসি একাদ্বশ ৬ গোলের ব্যবধানে ইয়াং ষ্টার ক্লাবকে পরাজিত করে। বিকালে একই গ্রæপের সবুজ সংঘ বনাম ‘পাশে আছি সমাজ কল্যাণ সংঘ’ নামে দল দু’টির খেলা গোল শুণ্যভাবে শেষ হয়েছে। এতে প্রথম খেলায় ৩ পয়েন্ট নিয়ে আইসিসি শীর্ষে অবস্থান করছে। সবুজ সংঘ ও পাশে আছি সমাজ কল্যাণ সংঘ ১ পয়েন্ট নিয়ে তার নিচে এবং তলানিতে রয়েছে প্রথম খেলায় পরাজিত দল ইয়াং ষ্টার ক্লাব।

বেলা আড়াইটায় মাঠে নামে ঢাকা প্রথম বিভাগের কোচ শিপনের দল আইসিসি একাদ্বশ ও নবাগত ইয়াং ষ্টার ক্লাব। খেলার শুরু থেকেই মধ্যমাঠ দখলে রেখে উপুর্যপুরি আক্রমন চালায় আইসিসি। এতে ইয়াং ষ্টারের রক্ষনভাগকে বেসামাল হয়ে পরেন। ইয়াং ষ্টারের ডিফেন্স লাইন প্রথম অর্ধে ২০ মিনিট আগলে রাখেন। তবে আর আটকাতে পারেননি আইসিসির ষ্ট্রাইকার মতিনকে। ইয়াং ষ্টারের রক্ষন ভাগকে বিচুর্ণ করে প্রথম গোলের দেখা পান তরুন এ আক্রমন ভাগের খেলোয়াড়। এর পরে বল জালে খোজে বেশি বেগ পেতে হয়নি তাকে। ২৫ ও ২৭ মিনিটে পরপর আরও দুই গোল করে এ লীগে হ্যাট্রিক করে খেলার প্রথমার্ধে সেরা গোল দাতার আলিকায় নিজের নাম লেখান মতিন। বিরতীর পর আইসিসির মধ্য মাঠের হৃদয় অপর ষ্ট্রাইকার পাপ্পু ২টি গোল করেন। এতে ৬-০ গোলের ব্যাবধানে জয় লাভ করে লীগের সর্বচ্চ গোলের রেকড মাঠ ছাড়ে গোলাহাটের এ দলটি। বিকাল সাড়ে ৪ টায় এ জনপদের ফুটবলের বনেদী ক্লাব বনাম পাশে আছি সমাজ কল্যাণ সংঘ এর মধ্য খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় প্রথম ১০ মিনিট সবুজ সংঘ বারবার আঘাত হানে প্রতিপক্ষের ডি বক্সে। তবে ফিনিশারের অভাবে ফলাফল গড়তে পারে নি। পরে সমাজ কল্যাণ সংঘ ঘুরে দাড়ানোর চেষ্টা করে। আক্রমন থেকে পাল্টা আক্রমনে মাঠের দর্শকদের মাতিয়ে তোলে। ২৫ মিনিটে সম্ভাবনা জাগিয়েও গোল করতে ব্যার্থ হয় দলটির ষ্ট্রাইকার সাজু। দুই বার গোলকিপারকে একা পেয়েও তিনি গোল করতে পারেননি। দ্বিতীয় অর্ধে উভয় দলের খেলোয়াড়দের মধ্যে ক্লান্তির ছাপ ফুটে ওঠে। রক্ষন ভাগের সর্তকতায় ¤্রয়িমান হয় ষ্ট্রাইকারদের প্রচেষ্টা। তাই শেষ পর্যন্ত গোলের সুযোগ আসলেও সবুজ সংঘ কিংবা সমাজ কল্যাণ সংঘের কোন খেলোয়াড় গোলের দেখা পাননি। খেলায় ষ্ট্রাইকারদের আক্রমনকে নস্যাৎ করতে গিয়ে সমাজ কল্যাণ সংঘের গোলকিপার শেষে আহত হন। আর পেইন কিলার স্প্রে নিয়ে শেষ পর্যন্ত গোল লাইনে দাড়িয়ে দায়িত্ব পালন করেন। তবে এ দিনও দর্শকদের উপস্থিতি ছিল আশাজাগানীয়া। লীগ পরিচালনা কমিটির সদস্য মুখতার সিদ্দিকী, বিডিআর আব্দুল মান্নান, মোতালেব হোসেন ও সর্বপরি আহবায়ক আব্দুস সবুর ছিলেন তৎপর। প্রিয় দলকে সমর্থন যোগাতে দর্শকদের আবেগ মিশ্রিত চিৎকারে যাতে কোন বিঘœ না ঘটে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews