1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিরাজগঞ্জের সলঙ্গায় ১২ লাখের বেশি নকল সিগারেটসহ গ্রেফতার ১
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সিরাজগঞ্জের সলঙ্গায় ১২ লাখের বেশি নকল সিগারেটসহ গ্রেফতার ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪, ১.০২ এএম
  • ৬৮ বার পঠিত
  • সুরনজিত সরকার রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

 

সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর এলাকায় একটি কাভার্ডভ্যানে (ঢাকা-মেট্রো-ড-১২-৪৪২৭) তল্লাশি করে ৬২টি কার্টুনে থাকা ১২ লাখ ৩০ হাজার শলাকা নকল ডার্বি ও স্টার ব্রান্ডের সিগারেটসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১২,সদর কোম্পানি, সিরাজগঞ্জ এর একটি দল সিগারেটগুলোসহ তাকে গ্রেফতার করে।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রামাচরণ এলাকায় সোহাগ ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে নাটোর-ঢাকাগামী মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করা হয়। চেকপোস্ট চলাকালিন ওই স্থানে কাভার্ডভ্যানটি আসতে দেখে সংকেত দিয়ে থামানো হয়।

 

এরপর রুহুল আমিন ইসলাম শুভ (৩০) নামে একজনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, কাভার্ডভ্যানে ওই পরিমাণ নকল ডার্বি ও স্টার ব্রান্ডের সিগারেট রয়েছে।

পরে ৬২টি কার্টুনে থাকা সিগারেটগুলো উদ্ধার এবং রুহুল আমিন শুভকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুহুল আমিন ইসলাম শুভ রাজশাহীর বোয়ালিয়া বালিয়াপুকুর এলাকার ইউনুস আলীর ছেলে।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews