1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিলেটে ২৪ ঘণ্টায় রেকর্ড ৭ শতাধিক শনাক্ত, ৭ মৃত্যু 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সিলেটে ২৪ ঘণ্টায় রেকর্ড ৭ শতাধিক শনাক্ত, ৭ মৃত্যু 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১১.০৫ পিএম
  • ২১৬ বার পঠিত

সিলেটে ২৪ ঘণ্টায় রেকর্ড ৭ শতাধিক শনাক্ত, ৭ মৃত্যু

জুয়েল খাঁন,জেলা প্রতিনিধি সিলেট

সিলেটে বেড়েই চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যা। বিভাগে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ডের একদিনের ব্যবধানেই হয়েছে শনাক্তের রেকর্ড। শেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৭০৮ জন। যা সিলেটে একদিনে সর্বোচ্চ শনাক্তের সংখ্যা। এসময় বিভাগটিতে আরও ৭ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৭৯১টি নমুনা পরীক্ষা করা হয়। মোট টেস্টের ৩৯.৫৩ শতাংশই করোনা আক্রান্ত। এর মধ্যে সিলেট জেলায় ৩৯.৭৩ শতাংশ, সুনামগঞ্জে ৩৪.৭৮ শতাংশ, হবিগঞ্জে ৪৫.২১ শতাংশ এবং মৌলভীবাজারের ৪১.৯০ শতাংশ।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় শনাক্ত ৭০৮ জন রোগীর মধ্যে ৪১৬ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ১২০ জন, হবিগঞ্জের ৬৬ এবং ১০৬ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা রয়েছেন। এর আগে, গত ১১ জুলাই একদিনে ৬০২ জন আক্রান্ত ছিল সিলেটে সর্বোচ্চ।

গত ২৪ ঘন্টায় সিলেটে ৩৭৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ২৪৯ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জ জেলার ২১ জন, হবিগঞ্জ জেলার ৯ জন এবং ৯৮ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা।

সূত্র জানায়, আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৬ হাজার ৯১৮ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৩ হাজার ৫৩৭ জন, সুনামগঞ্জে ৪ হাজার ২০৬ জন, হবিগঞ্জে ৪ হাজার ২৯৩ জন ও মৌলভীবাজারে ৪ হাজার ৮৮২ জন রয়েছেন।

সিলেট বিভাগে আজ আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে সিলেট জেলার ৬ জন এবং হবিগঞ্জ জেলার ১ জন বাসিন্দা রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে ৬৩৮ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫০৮ জন, সুনামগঞ্জে ৪৭ জন, হবিগঞ্জে ৩০ জন এবং মৌলভীবাজার জেলায় ৫৩ জন রয়েছেন।

বিভাগে এ পর্যন্ত ২৯ হাজার ২২০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ১১৩ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১৯০ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪৩৫ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৪৮২ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ৩৮০ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৫৬ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৬৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ২৫ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৩০ জন চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews