1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সূর্যোদয়ের সম্পাদকের হস্তক্ষেপে ক্ষেতলালের হত-দরিদ্র বিধবা আফেলা ফিরে পাচ্ছেন তার দখলকৃত জমি সহ নতুন ঘর
শনিবার, ১১ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

সূর্যোদয়ের সম্পাদকের হস্তক্ষেপে ক্ষেতলালের হত-দরিদ্র বিধবা আফেলা ফিরে পাচ্ছেন তার দখলকৃত জমি সহ নতুন ঘর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৯.২১ পিএম
  • ১৫০ বার পঠিত

নিরেন দাস,জয়পুরহাটঃ-

১২ এপ্রিল সোমবার সকালে জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার ৩ নং ওয়ার্ডের ধনকুড়াইল মহল্লার বাসিন্দা হত-দরিদ্র অসহায় বিধবা আফেলার বসতবাড়ি ভাংচুর করে জবরদখল করে স্থানীয় প্রভাবশালী ওই ওয়ার্ডের কাউন্সিলর খলিলুর রহমান কাজী সহ তার গুন্ডা বাহিনীরা।

উক্ত ঘটনার একটি ভিডিও সহ তথ্য গুলো ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি জেলা প্রতিনিধির নিকট পাঠালে সে ভিডিও ও তথ্য গুলো সঙ্গে সঙ্গে জেলা প্রতিনিধি জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মহোদয় নিটক পাঠানো হলে।

দৈনিক সূর্যোদয়ের সম্পাদক মহোদয় ঘটনার বিষয়টি দেখেই ততক্ষণিক উক্ত ঘটনার বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য জয়পুরহাট জেলা প্রশাসনকে জানালে জেলা প্রশাসনের পক্ষে জেলা অতিরিক্ত পুলিশ সুুপার নিজেই ক্ষেতলাল থানা পুলিশকে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে অসহায় আফেলা কে সুরক্ষা দিয়ে অভিযুক্ত গুন্ডা বাহিনীদের বিরুদ্ধে থানায় লিখিত একটি অভিযোগ গ্রহণ করেন।

উক্ত ঘটনার বিষয়ে পরদিন (১৩ এপ্রিল) মঙ্গলবার সকালে পুনরায় জয়পুরহাট জেলা প্রশাসকের সাথে দৈনিক সূর্যোদয়ের সম্পাদক মহোদয় আবারো কথা বললে জেলা প্রশাসকের নির্দেশে ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ ওই ঘটনাস্থলে পৌঁছে সরজমিন পরিদর্শন করেন এবং ঘটনার বিষয়ে পুনঃ তদন্ত করে দেখেন এবং অসহায় হত-দরিদ্র বিধবা নারী আফেলার উপর অন্যায় অত্যাচার করা হয়েছে তদন্তে এমন প্রমাণিত হলে। উক্ত তদন্ত রিপোর্টে আফেলার পক্ষে রায় দিয়ে তার ভেঙে ফেলা বসতবাড়ি পুনঃ নির্মাণের জন্য ওই জমি দখলকারী অভিযুক্ত প্রভাবশালী ৩ নং ওয়ার্ড কাউন্সিলর খলিলুর রহমান কাজী কে আগামীকাল বুুধবার পর্যন্ত সময় দিয়ে আসেন নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ।

এসময়ে জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মহোদয়ের নির্দেশে জয়পুরহাট জেলা প্রতিনিধি নিরেন দাস ও ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি ওয়াকিল আহমেদ উক্ত ঘটনাস্থলে প্রশাসনের সকল বিষয়ে গুলো পর্যবেক্ষণ করেন এবং অসহায় হত-দরিদ্র আফেলার পাশে দাঁড়িয়ে জাতীয় দৈনিক সূর্যোদয়ের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করেন এবং এখন করেই আসছেন।

এ ঘটনার সকল তথ্য সহ জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকায় সংবাদটি প্রকাশিত করা হবে বিস্তারিত আসছে—- দৈনিক সূর্যোদয়ের তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews