1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সেন্টমার্টিন থেকে ফেরার পথে চবি শিক্ষার্থীদের মারধর
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

সেন্টমার্টিন থেকে ফেরার পথে চবি শিক্ষার্থীদের মারধর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১২.১২ এএম
  • ১০১ বার পঠিত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ থেকে টেকনাফে ফেরার পথে দুই দফা হামলার শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীদের বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে বে ক্রুজ-১ জাহাজের স্টাফদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এতে অন্তত ১০ শিক্ষার্থী আহত হয়েছেন

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী হৃদয় সাহা বলেন, মঙ্গলবার সেন্টমার্টিন থেকে জাহাজটিতে ফিরছিলেন চবির ৭৫ জন শিক্ষার্থী। মাঝপথে এসে নির্ধারিত আসন থেকে কয়েকজন শিক্ষার্থীকে তুলে দেন জাহাজের স্টাফরা। কারণ জানতে চাওয়ায় শিক্ষার্থীদের মারধর শুরু করেন স্টাফ ও যাত্রীবেশে ওঠা তাদের বন্ধুরা। পরে যখন জাহাজ টেকনাফের দমদমিয়া ঘাটে ভেড়ে তখন আরেক দফা তাদের মারধর করা হয়। এতে ১০ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews