1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সৈয়দপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

সৈয়দপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩, ১০.১৯ পিএম
  • ১৮৩ বার পঠিত

সৈয়দপুর সংবাদদাতা: 

নীলফামারী সৈয়দপুরে ফিনিক্স ক্লাবের আয়োজনে বিকাল ৩ঃ৩০ মিনিটে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই খেলা বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাক্তার কামরুল হাসান সোহেলের পরিচালনায় সৈয়দপুর কমিউনিটি হাসপাতালের সহযোগিতায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই খেলার আয়োজন করা হয়। প্রীতি ফুটবল খেলাটি সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু,ভাইস চেয়ারম্যান মোঃ আজমল হোসেন, পৌরসভার মেয়র রাফিকা আক্তার জাহান, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মোঃ মোস্তাফিজুর রহমান, উপধ্যক্ষ শফিকুল ইসলাম, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান এবং আরো অন্যান্য নেতৃবৃন্দ সুধীজন প্রমুখ উপস্থিত থেকে বেলুন উড়িয়ে প্রীতি ফুটবল খেলার শুভ উদ্বোধন করেন।

খেলায় জাতীয় দলের সাবেক অধিনায়ক নীলফামারীর আরিফ হোসেন মুন সৈয়দপুর ফিনিক্স ক্লাবের হয়ে খেলায় অংশ নেন।

এই প্রীতি ফুটবল খেলায় উভয় দলে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদে আসীন ব্যক্তি ও জনপ্রতিনিধি এবং সৈয়দপুরের রাজনীতিবিদরা অংশ নেন। প্রীতি ফুটবল খেলায় সৈয়দপুরের ফিনিক্স ক্লাব বনাম কুড়িগ্রাম, কাউনিয়ার পুমাক ক্লাব অংশ নেন। খেলায় সৈয়দপুর ফিনিক্স ক্লাব ৩-০ গোলে পুমাক দলকে হারিয়ে বিজয় লাভ করে। এ সময় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হয়ে খেলাটি উপভোগ করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews