1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সৈয়দপুর আর এল ফার্মা নামে মডেল ফার্মেসীর যাত্রা শুরু
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সৈয়দপুর আর এল ফার্মা নামে মডেল ফার্মেসীর যাত্রা শুরু

  • আপডেট টাইম : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪, ১২.০২ এএম
  • ৭৪ বার পঠিত
আর এল ফার্মা একটি মডেল ফার্মেসী
আর এল ফার্মা একটি মডেল ফার্মেসী
আর এল ফার্মা নামে একটি মডেল ফার্মেসীর

আর এল ফার্মা একটি মডেল ফার্মেসী

 মমিনুর আজাদ নীলফামারী ।। সৈয়দপুর উপজেলার  প্রথম আর এল ফার্মা নামে মডেল ফার্মেসীর শুভ উদ্বোধন করা হয়েছে।আজ মঙ্গলবার ২ জানুয়ারি   মডেল ফার্মেসীর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির কেন্দ্রীয় পরিচালক হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ।

এ সময় উপস্থিত ছিলেন ওষুধ প্রশাসন রংপুর ও দিনাজপুর অঞ্চলের দায়িত্ব প্রাপ্ত সহকারী পরিচালক ডাঃ নার্গিস আক্তার। উদ্বোধনের পুর্বে সৈয়দপুর প্রেসক্লাবে   উদ্বোধনী সভা ও সাংবাদ সম্মেলনের  আয়োজন করা হয়। উক্ত সভা ও সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন মডেল ফার্মেসীর পরিচালক নুরে আলম সিদ্দিকী। প্রধান অতিথির বক্তব্য বলেন, বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমতির কেন্দ্রীয় পরিচালক হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ। বিশেষ অতিথি রংপুর ও দিনাজপুর অঞ্চলের ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক ডাঃ নার্গিস আক্তার।

এতে বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর প্রেসক্লাবের  সভাপতি সাকির হোসেন বাদল, ওষুধ ব্যবসায়ি নজরুল ইসলাম মোস্তফাসহ অনেকে। সভা পরিচালনা করেন ফার্মেসীর সহকারি পরিচালক প্রবাল। এতে অংশ নেয় ওষুধ ব্যবসায়ি, ওষুধ কোম্পানির প্রতিনিধি, চিকিৎসক, রাজনীতিবিদ ও বিভিন্ন মিডিয়াকর্মীগন।

এ সময় প্রধান অতিথি বলেন, দেশে মানসম্পন্ন ওষুধের বড় অভাব। নকল ও ভেজাল ওষুধে ভরে গেছে বাজার। আমরা অসুস্থ হয়ে চিকিৎসকের কাছে যাই সেবা নিতে। কিন্তু মানহীন ওষুধের কারণে আমাদের শরীরে কোন কাজ হচ্ছে না। তাই ভুয়া চিকিৎসক, মানহীন ওষুধ, নকল ও ভেজাল বন্ধে ওষুধ প্রশাসনের সাথে কাজ করছে বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি। ইতোমধ্যে আমরা এ অভিযানে সফলতা পেয়েছি। তবে এতে সকলকে সহযোগিতা করতে হবে। তাহলে আমরা ভেজাল, নকল, ভুয়া চিকিৎস থেকে রক্ষা পাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews