1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
স্কুল ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন ও হেনস্তা: বখাটেদের জেল জরিমানা
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

স্কুল ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন ও হেনস্তা: বখাটেদের জেল জরিমানা

  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ৮.২৬ এএম
  • ১৬৮ বার পঠিত
ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে পথ অবরোধ করে এক স্কুল ছাত্রীকে তার বান্ধবীদের সামনে প্রেম নিবেদন করে বখাটে দলের সরদার মো: আলামিন(১৯)। প্রেম নিবেদন প্রত্যাখান করায় ওই স্কুল ছাত্রীকে হেনস্তা করে আলামিন ও তার সহযোগিরা।

এমন সময় ওই স্কুল ছাত্রী চিৎকার করলে স্থানীয়রা ওই বখাটেদের আটক করে এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে খবর দেয়। পরে তারা ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনকে জানালে তিনি তাৎক্ষনিক সেখানে সদর থানার পুলিশ ফোর্স সহ যান এবং ঘটনার বর্ণনা শুনে বখাটে আলামিন কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং তার সহযোগিরা  মোঃ শামীম রেজা (১৬) ও মোঃ রবিউল ইসলাম (১৬) অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেন।

রবিবার সকাল ১১ টার দিকে সদর উপজেলার আখানগর ইউনিয়নের আখানগর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

দন্ডপ্রাপ্ত বখাটে মো: আলামিন আরাজি চিলারং এলকার রহমত আলীর ছেলে। আর বাকি দুজন মোঃ শামীম রেজা (১৬) একই এলাকার মোঃ মাজেদুর রহমানের ছেলে এবং মোঃ রবিউল ইসলাম (১৬) বুধু মোহাম্মদের ছেলে।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এক জনের কারাদন্ড ও দুজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় অর্থদন্ড প্রদান করা হয়েছে এবং জনস্বার্থে আমাদের এ ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে। সেই সাথে তিনি ইভটিজিং, মাদক ও সকল প্রকার দেশবিরোধী সমাজবিরোধী কাজ থেকে বিরত থাকার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews