1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৪.১৯ পিএম
  • ৫৯ বার পঠিত
  • শামীম সরকার, নিজস্ব প্রতিবেদন 

কিশোরগঞ্জের হোসেনপুরে ড্রামট্রাক ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও ২ জন। এ প্রতিবেদন লিখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

 

জানা যায়, বৃহস্পতিবার দুপর ১.৩০ এর দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের আদু মাস্টার বাজার সংলগ্ন এলাকায় একটি অটো রিকশার সাথে বিপরীত দিক থেকে আসা একটিড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা ৪ জন গুরুত্বর আহত হয়।স্থানীয়রা ফায়ার সাভির্সকে খবর দিলে আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন। আশংঙ্কাজনক দুজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ দুর্ঘটনায় ড্রামট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

 

দুজন নিহতের ঘটনাটি নিশ্চিত করেছেন হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews