1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
Daily Surjodoy | দৈনিক সূর্যোদয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৯.৪৯ এএম
  • ১২৮ বার পঠিত
জয়পুরহাটে প্রশংসা ও ভালোবাসায় বিদায় নিলেন অতিরিক্ত পুলিশ সুপার
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
জয়পুরহাটে সততা প্রশংসা ও ভালোবাসায় বিদায় নিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুস ছালাম।তাকে বিদায় জানান জেলা পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবাসহ জেলা পুলিশের বিভিন্ন পদবির কর্মকর্তারা। এ উপলক্ষে বিদায়ী সংবর্ধনা ক্রেস্ট ও সম্মাননা স্মারকও প্রদান করা হয়েছে।
সোমবার (১৬ আগস্ট) বিকেলে জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলামের এর সভাপতিত্বে,বিদায়ী সংবর্ধনায় জেলা পুলিশের পক্ষথেকে তাকে সংবর্ধনা ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন প্রধান অতিথি জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা,পিপিএম-সেবা।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম,(শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার) মেহেদী ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আলমগীর জাহান,জেলা কোর্ট ইন্সপেক্টর ওসি আব্দুল লতিফ খান,আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাইদুর রহমান,পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র দেব,ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ(ওসি) নিরেন্দ্রনাথ মণ্ডল ও কালাই থানার অফিসার ইনচার্জ(ওসি) সেলিম মালিকসহ জেলা পুলিশের সকল বিভিন্ন পদবির কর্মকর্তা বৃন্দরা।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবাসহ উপস্থিত বিভিন্ন পদবির পুলিশ কর্মকর্তারা তাদের বক্তব্যে বলেন,আমাদের মাঝ থেকে সততার প্রশংসায় ব্যাপক ভালোবাসায় সন্মানের সহিত বিদায় নিচ্ছেন। জয়পুরহাট জেলায় গত ১০-১০-১৮ ইং তারিখে যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুুপার (সদর সার্কেল) আব্দুস ছালাম। তিনি যোগাদানের পর থেকেই কঠোর পরিশ্রম,সততা,নিষ্ঠা ও দক্ষতাশীল পুলিশ অফিসার হিসেবে তিনি সুনামের সহিত তার দায়িত্ব পালন করেছেন। এমনকি তিনি একজন দক্ষ,গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ অফিসার ছিলেন বলে বিদায়ী অনুষ্ঠানে বক্তারা তা বলেন।
সন্ধায় অনুষ্ঠানের শেষ মুহূর্তের আগে প্রধান অতিথি পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবা উপস্থিত পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে অতিরিক্ত পুলিশ সুুপার (সদর সার্কেল) আব্দুস ছালাম কে বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করার পাশাপাশি পুলিশ সুুপারসহ জেলা পুলিশের উপস্থিত সকল কর্মকর্তা বৃন্দরা বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপারের আগামী উত্তরোত্তর সাফল্য কামনা করে প্রসংশা ও ভালোবাসায় সম্মাননের সহিত জয়পুরহাট জেলা থেকে তাকে বিদায় জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews