1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শোক সংবাদ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

শোক সংবাদ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৭.১১ পিএম
  • ২৮৭ বার পঠিত
শোক সংবাদ
 
রেখা মনি, নিজস্ব প্রতিবেদক :
 
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
 
গতকাল  রাত ৯,৫৫ মিনিটে র  সময় লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার সিংগীমারী গ্রামের বাসিন্দা সাবেক কৃষি ব্যাংকের ম্যানেজার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোয়াজ্জেম হোসেন, তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন ।
 
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের জানাজা নামাজ আজ সকাল ১১ টার সময় রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা ও দাফন কার্য সম্পন্ন করা হয়। 
তিনি জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার সম্পাদক এর ছোট্ট চাচা , এবং বিশিষ্ট সমাজসেবক । ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার পক্ষ থেকে আমরা তার রুহের মাগফেরাত কামনা করছিও গভীর শোক প্রকাশ করছি।
 জানা যায় ,মৃত্যুর সময় তার বয়স হয়েছিল রায়  ৮৫ বছর। তিনি ১ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে চলে গেছেন না ফেরার দেশে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews