1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পাইকগাছায় স্লুইচ গেট দিয়ে পোল্ডারে লবন পানি উত্তোলন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

পাইকগাছায় স্লুইচ গেট দিয়ে পোল্ডারে লবন পানি উত্তোলন

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩, ১.৫৪ পিএম
  • ১০১ বার পঠিত

শাহরিয়ার কবির, পাইকগাছা

খুলনার পাইকগাছায় কর্তৃপক্ষের নির্দেশনাকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে প্রভাবশালী ঘের মালিকরা ঝুকিপূর্ণ সরকারী স্লুইচ গেটে জোয়ান দিয়ে পোল্ডারে লবন পানি উত্তোলন করছেন।

৯ফেব্রুয়ারী-২৩ বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গেলে লস্কর ইউনিয়নের ভড়েঙ্গার স্লুইচ গেট ও ওয়াপদায় বিভিন্ন স্থানে বসানো ব্যক্তিগত পাইপ দিয়ে লবন পানি উত্তোলন করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানালেন,সরকারি গেটে হাত দেয়ার ক্ষমতা আমাদের নেই । তবে তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন,প্রভাবশালী ঘের মালিকরা ও আশপাশের বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিরা গেটের পাট তুলে পানি তুলছেন।

এ বিষয়ে জানার চেষ্টা করা হলে পাউবোর স্থানীয় শাখা প্রকৌশলী রাজু হাওলাদার বলেন পোল্ডারে লবন পানি উত্তোলন বন্ধে পুর্বেই সর্বত্র মাইকিং করাসহ উপজেলা সমন্বয় কমিটিতে এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত আছে। যাদের নেতৃত্বে স্লুইচ গেটের পাট তুলে পানি উত্তোলন করা হচ্ছে তাদের নাম ঠিকানা কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews