1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অবরুদ্ধ গাজা উপত্যকায় টানা ছয় দিন অবিরাম বোমা হামলা ইসরায়েলের, ৫০০শিশুসহ নিহত ১,৫৩৭ আহত ৬,৬১২
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

অবরুদ্ধ গাজা উপত্যকায় টানা ছয় দিন অবিরাম বোমা হামলা ইসরায়েলের, ৫০০শিশুসহ নিহত ১,৫৩৭ আহত ৬,৬১২

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ১.৩৪ পিএম
  • ১১৩ বার পঠিত
  • দৈনিক সূর্যোদয় ডেস্ক

 

ভয়াবহ রূপ নিয়েছে ফিলিস্তিন ও ইসরায়েলের যুদ্ধ শো পরিস্থিতি। অবরুদ্ধ গাজা উপত্যকায় টানা ছয় দিন ধরে অবিরাম বোমা হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েল। এরই মধ্যে সেখানে ছয় হাজার বোমা ফেলার তথ্য জানিয়েছে ইসরায়েলি বাহিনী।

 

সর্বশেষ সংঘাতের ষষ্ঠ দিন বৃহস্পতিবার দিবাগত রাতে গাজার ৭৫০ টার্গেটে বোমা হামলা চালিয়েছে বলে জানিয়েছে ইসরায়েল।

 

এর মধ্যে ১২টি আকাশচুম্বী বহুতল ভবন রয়েছে।

একটি ভিডিও প্রকাশ করে ইসরায়েলি বাহিনী এই তথ্য জানিয়েছে। ইহুদিবাদী সেনারা জানিয়েছে, মাত্র এক মিনিটের মধ্যে ওই ১২টি আকাশচুম্বী বহুতল ভবনে মিসাইল নিক্ষেপ করে মাটির সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে।

 

তবে এসব হামলায় হতাহতের বিষয়ে বিস্তারিত কোনো তথ্য তাৎক্ষণিকভাবে প্রকাশ করা হয়নি।

এদিকে, বিগত ছয় দিনে ইসরায়েলি হামলায় গাজায় নিহতের সংখ্যা রিপোর্ট লেখা পর্যন্ত ১,৫৩৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৫০০ শিশু রয়েছে। আহত হয়েছে আরো ৬,৬১২ জন।

 

অন্যদিকে, হামাসের হামলায় রিপোর্ট লেখা পর্যন্ত ইসরায়েলে নিহতের সংখ্যা ১,৩০০ জন ছাড়িয়েছে।

দেশটিতে সেনা সদস্য নিহতের সংখ্যা ২৫৭ জনে দাঁড়িয়েছে। এছাড়াও পুলিশ সদস্য নিহত হয়েছে ৪৮ জন। সেখানে আহত হয়েছে প্রায় তিন হাজার মানুষ।

 

সূত্র: আল জাজিরা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews