1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আফ্রিকায় ডাকাতের গুলিতে কক্সবাজারের যুবক নিহত
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

আফ্রিকায় ডাকাতের গুলিতে কক্সবাজারের যুবক নিহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৮.৪৫ পিএম
  • ২০২ বার পঠিত

আফ্রিকায় ডাকাতের গুলিতে কক্সবাজারের পেকুয়া উপজেলার সরওয়ার উদ্দিন (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। স্থানীয় সময় গত রোববার রাতে আফ্রিকার মোজাম্বিক প্রদেশের জামবেজিয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সরওয়ার উদ্দিন কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়য়ের ৫ নম্বর ওয়ার্ডের বাড়পাড়া গ্রামের রশিদ আহাম্মদের ছেলে। তিনিসহ আরও কয়েকজন বাংলাদেশি মিলে ওই আফ্রিকার এলাকায় ব্যবসা করে আসছিল।

আফ্রিকা থেকে মুঠোফোনে প্রবাসী সাহাব উদ্দিন বলেন, ‘বাংলাদেশে সময় গতকাল সোমবার ভোর রাতে একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশে দরজা ভেঙে সরওয়ার এবং পাশের রুমের থাকা সহকর্মী আহাসানের বাসায় ঢুকে পড়ে। এ সময় ডাকাতরা তাদের ওপর এলোপাতাড়ি গুলি চালালে আহাসান পালিয়ে প্রাণে বেঁচে গেলেও সরওয়ার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। সকালে সেখানকার প্রবাসীরা তাদের পরিবারের সমন্বয়ে সরওয়ার উদ্দিনের জানাজা শেষে একটি কবরস্থানে দাফন সম্পন্ন করেন।’

নিহতের বাবা রশিদ আহাম্মদ জানান, ছেলে সরওয়ার ছয় মাসের ছুটি কাটিয়ে তিন মাস আগে আফ্রিকায় কর্মস্থলে ফিরেছিলেন। কিন্তু এখন তিনি জানতে পারেন, সেখানকার সন্ত্রাসীরা গুলি করে ছেলেকে মেরে ফেলেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews