1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আমায় ঝুলন্ত অবস্থায় পেলে বুঝবেন আত্মহত‍্যা করিনি পায়েল
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

আমায় ঝুলন্ত অবস্থায় পেলে বুঝবেন আত্মহত‍্যা করিনি পায়েল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২.৪০ এএম
  • ১৮৭ বার পঠিত

অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনার পর অভিনেত্রী পায়েল ঘোষ বললেন, যদি কোনোদিন তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তবে বুঝতে হবে তিনি আত্মহত‍্যা করেননি। অর্থাৎ পরোক্ষভাবে খুন হওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন পায়েল।

আজ নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন পায়েল লেখেন, ‘একটি বড় পোর্টালে আমি অনুরাগ কাশ‍্যপেরঘটনাটি সম্পর্কে সাক্ষাৎকার দিয়েছিলাম। এরপরেই আমি জানতে পারি ওই সাক্ষাৎকারের জন‍্য ওরা অনুরাগের থেকেই অনুমতি চেয়েছে। ভারতবাসী, যদি আমাকে কোনোদিন ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, বুঝবেন আমি আত্মহত‍্যা করিনি। ওদের কাছে অবসাদ ও চিকিৎসার তত্ত্ব তৈরিই রয়েছে।’

উল্লেখ‍্য, অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন পায়েল ঘোষ। মঙ্গলবার নিজের আইনজীবীর সঙ্গে থানায় গিয়ে পরিচালকের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ করেন তিনি। অভিনেত্রীর আইনজীবী নীতিন সতপুতে জানান, ২০১৪ তে পায়েলকে যৌন হেনস্থা করা হয় এবং নিজের বাড়িতে তার সঙ্গে দুর্ব‍্যবহার করেন পরিচালক।

 

তিনি আরও জানান, পায়েল তখনি অভিযোগ দায়ের করতেন। কিন্তু তাকে হুমকি দেওয়া হয়েছিল, অভিযোগ দায়ের করলে ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। অভিনেত্রীর আইনজীবী আগেই জানিয়েছিলেন, অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

পায়েলের আইনজীবী জানান, অনুরাগের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারায় মামলা করা হয়েছে। তবে পায়েলের অভিযোগের কড়া প্রতিবাদ জানিয়েছেন পরিচালক। এসবই মিথ‍্যা এবং তার মুখ বন্ধ করার জন‍্য করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

এর আগে গত ২ আগস্ট সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রসঙ্গে কঙ্গনা রানাউত টুইট করে জানিয়েছিলেন, তার বাড়িতে যদি কখনও তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে যেন সেটিকে আত্মহত্যা বলে ধরে নেওয়া না হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews