1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইউরোপের এক ক্লাবেই ২৫ জন করোনায় পজিটিভ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ভূমিদস্যু শামীমের অত্যাচার থেকে রক্ষা পেতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর নিরাপত্তা চেয়ে আবেদন* বদলগাছীতে ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে আটক এক যুবক পায়রা বন্দরের টার্মিনাল জেটিতে প্রথমবারের মতো ভিড়লো বিদেশী মাদার ভ্যাসেল ফরিদ উদ্দিন কুমিল্লা জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ  ফিরোজ হোসেন নগরঘাটায় কাপ পিরিচের নির্বাচনী জনসভা বদলগাছীতে জাল সনদধারীকে দিয়ে চাকরি করানোসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ দাউদকান্দিতে আইফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু আমরা সামনের দিকে তাকাতে চাই, পেছনে নয় : ডোনাল্ড লু

ইউরোপের এক ক্লাবেই ২৫ জন করোনায় পজিটিভ

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ১১.৫৬ এএম
  • ২১৯ বার পঠিত

ডেস্ক : খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে ২৫ জনের করোনা ভাইরাস টেস্টের ফল পজিটিভ আসায় ইউক্রেনের একটি ফুটবল ক্লাবকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। দেশটির প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের বরাত দিয়ে এ ব্যাপারে সংবাদ প্রকাশ করেছে বার্তা সংস্থা এএফপি।

এক বিবৃতিতে লিগ কর্তৃপক্ষ মঙ্গলবার জানায় কারপাতি এলভিভ নামে ক্লাবটিতে ২৫ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদের সবাইকে কমপক্ষে দুই সপ্তাহের জন্য সেলফ-আইসোলেশনে রাখা হয়েছে। দুই সপ্তাহের জন্য ক্লাবটিকেও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এই সময়ে ক্লাবটির খেলোয়াড়রা কোনো ধরনের অনুশীলনে করতে পারবে না। জুনের মাঝামাঝিতে এলভিভের পরের দুটি ম্যাচও বাতিল করা হয়েছে।

ক্লাবটির পক্ষ থেকে বলা হয়েছে, কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী অন্যান্য ক্লাবের মতো নিজেদের খেলোয়াড় ও কর্মকর্তা মিলিয়ে মোট ৬৫ জনের করোনাভাইরাস টেস্ট করা হয়। এর মধ্যে ২৫ জনের টেস্ট পজিটিভ আসে।

ইউক্রেনের ক্রীড়াবিষয়ক এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, কভিড-১৯ এ আক্রান্তদের তেমন ‘কোনো লক্ষণ’ নেই।

করোনাভাইরাস পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে আসায় এবং লকডাউন শিথিল করায় গত সপ্তাহ থেকে দর্শকশূন্য স্টেডিয়ামে ইউক্রেনের ফুটবল শুরু হয়েছে।

পূর্ব ইউরোপের দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২৪ হাজার। মৃত্যু হয়েছে ৭২৭ জনের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews