1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
এবার ঈদেও নতুন চমক নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

এবার ঈদেও নতুন চমক নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩, ২.০৯ এএম
  • ১২৮ বার পঠিত

বিনোদন ডেস্ক

গত কয়েক বছর ধরে ঈদে জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের বিশেষ গানের অনুষ্ঠান দেখা যায়। তার গান মানেই শ্রোতাদের বাড়তি আগ্রহ। ঈদুল ফিতর উপলক্ষে একটি হিন্দি গানের ভিডিও অ্যালবাম প্রকাশ করেছেন তিনি। ‘হৃদয় তোমাকেই চায়’ শিরোনামের অ্যালবামটির গান এ শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।

মূলত, বেশ কিছু হিন্দি গান কাভার করেছেন ড. মাহফুজুর রহমান। এরই মধ্যে ‘রাফতা রাফতা’, ‘প্যায়ার ভারে দো শার্মীলে ন্যান’, ‘ও মেরে সামনে’ শিরোনামের তিনটি গান মুক্তি পেয়েছে। নতুন করে এসব গানের সংগীতায়োজন করেছেন মান্নান মোহাম্মদ।

ড. মাহফুজুর রহমানের গান প্রকাশ্যে আসার পর শুরু হয় তুমুল আলোচনা। এবারো তার ব্যত্যয় ঘটেনি। তবে হিন্দি গান শুনে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন নেটিজেনরা। হাসিনা আক্তার নামে একজন লিখেছেন, ‘চর্চা যে বয়স মানে না তার প্রমাণ পাওয়া যাচ্ছে। গান ছেড়ে দিয়েছি আবারো ধরতে ইচ্ছা করছে। অদ্ভুত লাগছে যে উনার তাল-লয়-সুরের অনেক উন্নতি হয়েছে। মনের ইচ্ছা বড় শক্তি।’

তৌফিক মোল্লা নামে লিখেছেন, ‘আমি নিশ্চিত এখন কোনো মিডিয়ার লোক বলবে না যে, দেশে রুচির দুর্ভিক্ষ হচ্ছে। কারণ এই শিল্পী একটা টিভি চ্যানেলের মালিক। আমাদের তথাকথিত জ্ঞানী সমাজ কতই না হাস্যকর।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

এবারই প্রথম নয়, ২০১৮ সালেও হিন্দি গান গেয়ে আলোচনায় উঠে আসেন ড. মাহফুজুর রহমান। ওই বছরের ২৪ জুলাই ছিল এ শিল্পীর প্রাক্তন স্ত্রী ইভা রহমানের জন্মদিন। এ উপলক্ষে একটি হিন্দি গানে স্ত্রীর সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দেন ড. মাহফুজুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews