1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
এমপি দুর্জয়ের দুর্নীতির খতিয়ান ভাইরাল
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

এমপি দুর্জয়ের দুর্নীতির খতিয়ান ভাইরাল

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ১১.৩০ এএম
  • ৪৭৫ বার পঠিত

করোনা দুর্যোগেও থেমে নেই মানিকগঞ্জ-১ (দৌলতপুর, ঘিওর ও শিবালয়) আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের বেপরোয়া দখল বাণিজ্য। অভিযোগের শেষ নেই তার বিরুদ্ধে। তার দখল বাণিজ্য, ঘুষ-দুর্নীতি নিয়ে একাধিক সংবাদ প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

করোনা দুর্যোগে গোটা দেশ বিপর্যস্ত হয়ে পড়লেও এমপি দুর্জয়ের দখল বাণিজ্য বন্ধ হচ্ছে না কোনভাবেই। এমপির চাচা তায়েবুর রহমান টিপুর নেতৃত্বে গড়ে তোলা চক্র একের পর এক জায়গা জমি দখলবাজিতে বেপরোয়া হয়ে উঠেছে।

এ চক্রের আগ্রাসী থাবা থেকে নদী-নালা, সরকারি খাল, টার্মিনাল, রাস্তা থেকে শুরু করে সাধারন মানুষের ভিটে বাড়ি, ফসলী জমি কোনকিছুই রক্ষা পাচ্ছে না। নির্বিঘ্নে সবকিছুই গিলে খাচ্ছেন চাচা-ভাতিজার গ্রুপ। অতিসম্প্রতি চক্রটির সর্বশেষ থাবা পড়েছে আরিচা নৌ-টার্মিনালের বহুদামি সরকারি সম্পত্তিতে।

ঈদের আগে এমপি নাঈমুর রহমান দুর্জয় যখন দলবল নিয়ে যমুনার চরে ত্রাণ বিতরণে ব্যস্ত ছিলেন ঠিক তখনই তার চাচার গ্রুপ আরিচা নৌ-টার্মিনালের বহুদামী জায়গাটা পুরোপুরি জবর দখল করে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

বর্তমান বাজার মূল্যে বিআইডব্লিউটিএ‘র বেদখল হওয়া এ জায়গার দাম অন্তত সাড়ে তিন কোটি টাকা বলে জানা গেছে। এর আগেও এমপির গণসংযোগ কিংবা জনসভাকে ঢাল হিসেবে ব্যবহারের অভিনব কৌশলে দৌলতপুর উপজেলা সদরে ও ঘিওর হাটের বেশ কয়েকটি জায়গা দখলবাজিরও ঘটনাও ঘটায় চক্রটি।
সুত্র: আজকের অগ্রবাণী ডট কম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews