1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নলছিটির ৯নং দপদপিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে পানিতে ডুবে যায় রাস্তাঘাট
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

নলছিটির ৯নং দপদপিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে পানিতে ডুবে যায় রাস্তাঘাট

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০, ১১.১৪ পিএম
  • ১৬৩ বার পঠিত

মোঃ আনিছুর রহমান, স্টাফ রিপোর্টারঃ
নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে ডুবে যায় রাস্তাঘাট। ঝুরকাঠি, সেখরকাঠি রামনাকাঠি নামক এলাকায় এবং কি আসপাসে আরো কিছু মহল্লায় রাস্তা, বাড়িঘরের মুখামুখি পানিতে ভরে যায়। এতে এলাকা বাসির বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়।

এবং কি এই মহল্লার পাসাপাসি রয়েছে একটি নদী। এই নদীর পাশেই রয়েছে শত শত ঘর বাড়ি।এতে বসবাস করছেন কয়েক হাজার মানুষ।
সাধারন জোয়ারের সময় পানিতে ডুবে যায় রাস্তা ঘাট সহ অনেকগুলো ঘর বাড়ি, এসময় দেখা যায় সাধারণ ভাবে বসবাস করতে পারে না ভুক্তভোগী পরিবারবর্গ। নলছিটি উপজেলার প্রাণ কেন্দ্র পৌরসভার কয়একটি ওয়ার্ডের মানুষ এখন বিপদের সম্মুখে।

তাই ভুক্তভোগী পরিবার বর্গের এমনটাই দাবি করছেন যদি এই নদীর পাশেই একটি বাদ নির্মাণ করেন তাহলে মনে হয় তারা এই কবলিত জোয়ারের পানি ও দুর্যোগকালীন সময় বন্যা প্লাবিত পানি থেকে রক্ষা পাবেন বলেন মনে করেন এলাকাবাসি।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews