1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নান্দাইলে মাইক্রো ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১২
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

নান্দাইলে মাইক্রো ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১২

  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৯.৫৭ পিএম
  • ১৫৯ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার:ময়মনসিংহ-

ময়মনসিংহেরর নান্দাইল উপজেলার ঘোষপালা নামক স্থানে মাইক্রো ও পিকআপের মুখামুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১২ জন। নিহতরা হলেন, শেরপুরের শ্রীবরদী উপজেলার ফাহাদ আলম (৩২),শিশুপুত্র তোরান (৫) । নিহত ফাহাদ শেরপুর জলংগার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

জানা যায় শনিবার (১৯সেপ্টেম্বর) কিশোরগঞ্জ জেলার নিকলী হাওর বিলাস ভ্রমনে মাইক্রো বাস যোগে নিকলী যাচ্ছিল। সকাল সাড়ে ৯ টায় কিশোরগঞ্জ ময়মনসিংহ মহাসড়কের নান্দাইল ঘোষপালা এলাকায় রাস্তায় পড়ে থাকা মৃত কুকুর কে সাইট কেটে যাবার সময় বিপরীতমুখী পিক আপের সাথে সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলে পিতা ও পুত্রের মৃত্যু হয়।

আহতরা হলেন- জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার হানিফের মেয়ে শারমীন (১৮),মনিরুজ্জামানের স্ত্রী শাহনাজ(২৫),হাফিজ উদ্দীনের স্ত্রী ঝর্ণা (৪৫)। শেরপুর শ্রীবরদী উপজেলার ফাহাদের স্ত্রী রেবু (২৫), হুমায়ুনের স্ত্রী হাসিনা শাহিন রোজি( ৫২) পুত্র হোসাইন আহমেদ (৩০),মেয়ে বন্যা (২০), লাজু মিয়ার পুত্র জারিফ(১২),বাবুল মিয়ার স্ত্রী ফেরদৌসি (৫২)। শেরপুর ভারুভাদার তালুকদারের স্ত্রী জেবু (৩৫) ময়মনসিংহ সদরের তারা মিয়ার পুত্র শামীম ( ২২)।
আহতদেরকে প্রথমে নান্দাইল উপজেলা উপজেলা স্বাস্থ্যকমপ্রেক্সে পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল হক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews