1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নড়াইলে ছেলের রুপ নিয়ে মৃত বাবুর মা-বোনের খোঁজ খবর সহ ঈদ উপহার দিলেন, এমপি মাশরাফী
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

নড়াইলে ছেলের রুপ নিয়ে মৃত বাবুর মা-বোনের খোঁজ খবর সহ ঈদ উপহার দিলেন, এমপি মাশরাফী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ৬.১৩ পিএম
  • ১৮৯ বার পঠিত
surjodoy
নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সদ্য প্রয়াত বাবুর বাড়িতে করোনা যুদ্ধে জয়ী নড়াইল ০২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নিজে খোঁজখবর নেন।
লোহাগড়া উপজেলার চর মল্লিকপুর গ্রামে বাবুর বাসভবনে তাঁর মায়ের সাথে আলাপকালে ঈদে শাড়ি কেনার জন্য মাকে উপহার দেন সাংসদ মাশরাফী।
মাশরাফী বলেন,বাবু বেঁচে থাকলে হয়তো মাকে ঈদের শাড়ি আর বোনকে ঈদের জামা উপহার দিতেন।সন্তানহারা মায়ের সেই সন্তানের অভাব উপলব্ধি করতে দিলেন না মানবিক মাশরাফী।
এসময় তিনি বাবুর মাকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি সরকারি বরাদ্দের ঘর করে দেওয়ার কথা বলেন এবং বাবুর বোনের পড়াশোনার খোঁজখবর নেন।
এমপি মাশরাফী বিন মোর্ত্তজার সাথে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামী-লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন,সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, মল্লিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল,সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান, নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম,নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ,লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন,সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমূখ।
করোনা থেকে সুস্থ্য হয়েই বাবুর বাড়িতে আসায় সংসদ সদস্য মাশরাফীকে ধন্যবাদ জানান প্রয়াত বাবুর মা।
তিনি আরো বলেন,মাশরাফী সবাই হতে পারেনা মাশরাফী একজনই সেটাই আমাদের নড়াইলের গর্ব গরিবের বন্ধু অসহায়ের কান্ডারী আমি দোয়া করি আমাদের মাশরাফি অনেক বড়ো হোক এই দোয়া করি বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews