1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নড়াইলে ডাক্তারসহ ১৫জনের করোনা শনাক্ত মোট ৯৮৩
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নড়াইলে ডাক্তারসহ ১৫জনের করোনা শনাক্ত মোট ৯৮৩

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ৭.৫৫ পিএম
  • ১৮৫ বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ    

নড়াইলে শুক্রবার ১৪ আগষ্ট থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ডাক্তার শেলি সুলতানা, একজন সেনা সদস্য সহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন অফিস। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১১ জন, কালিয়া উপজেলায় ১জন এবং লোহাগড়া উপজেলায় ৩জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত জেলার পুলিশ সুপারসহ ২৭জন পুলিশ সদস্য, ৩০জন সেনা সদস্য ও ১৪জন চিকিৎসক, ২১জন সেবিকাসহ স্বাস্থ্য বিভাগের ৭৫জন, সর্বমোট ৯৮৩জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইলের পুলিশ সুপার ও ১২চিকিৎসকসহ ৭৫০জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১৩জন মা*রা গেছেন। জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে ১২জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আই*সোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন।

এদিকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন মাতা হামিদা মোর্ত্তজা বলাকা বৃহস্পতিবার রাতে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ০৮ আগষ্ট নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন মাতা হামিদা মোর্ত্তজা বলাকাসহ পরিবারের চার সদস্য করোনা শনাক্ত হন। এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা গত ১৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার ফল আসে পজিটিভ। আক্রা’ন্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়।

এরপর গত ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়। এছাড়া এমপি মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মোর্তুজা সিজার করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews