1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নড়াইল কোরবানির হাট’ ওয়েবসাইটের একি হাল
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

নড়াইল কোরবানির হাট’ ওয়েবসাইটের একি হাল

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৫.১৪ পিএম
  • ১৯২ বার পঠিত
surjodoy.com
করোনা সংকটের কারণে স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে ‘নড়াইল কোরবানির হাট’ নামে মোবাইল অ্যাপ ও ওয়েবসাইটের উদ্বোধন করা হলেও নানা অসঙ্গতি রয়েছে। নড়াইল কোরবানির হাট (https://narailqurbanirhaat.com) ওয়েবসাইট ভিজিট করলে সহজেই তা চোখে পড়বে। এখানে জেলা প্রশাসক আনজুমান আরা এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নামের বানান ভুল ভাবে উপস্থাপন করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, এই ওয়েবসাইটে জেলা প্রশাসক আনজুমান আরা লেখা হয়েছে-‘আজমুমান আরা’ এবং প্রতিমন্ত্রীর নাম লেখা হয়েছে-‘জুনায়েড আহমেদ পলক’। এতে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।
এছাড়া প্রতিমন্ত্রী, ক্রীড়াবিদ, ভূমি, ব্যবস্থা, উদ্যোক্তা, তরুণসহ বেশ কয়েকটি বানান ভুল ভাবে ওয়েবসাইটে লেখা হয়েছে।
গত ১০ জুলাই বিকেলে ভিডিওকনফারেন্সের মাধ্যমে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি ‘নড়াইল কোরবানির হাট’ মোবাইল অ্যাপ ও ওয়েবসাইটের উদ্বোধন করেন। শনিবার (২৫ জুলাই) দুপুর পর্যন্ত এই ওয়েবসাইটে অসংখ্য ভুলই দেখতে পাওয়া যায়। জেলা প্রশাসন ও নড়াইল ভলান্টিয়ার্স এই ওয়েবসাইটি বাস্তবায়ন করেছে।
এদিকে, অনলাইনে কেনাবেচার চেয়ে কোরবানির পশুহাটে ক্রেতা-বিক্রেতা বেশি লক্ষ্য করা যাচ্ছে। সদরের নাকসী মাদরাসা, মাইজপাড়া, কালিয়ার পহরডাঙ্গাসহ বিভিন্ন পশুহাটে এমন চিত্র দেখা গেছে। ক্রেতা-বিক্রেতারা বলছেন, অনলাইন পদ্ধতিতে গরু-ছাগল বেচাকেনা করে তারা স্বাচ্ছন্দ্যবোধ করছেন না। কারণ, এ পদ্ধতিতে আকার, আকৃতি, সুস্থতাসহ বিভিন্ন বিষয় স্বচোক্ষে দেখা যায় না। কোরবানির পশু সরাসরি দেখেশুনে কেনার অনুভূতিটাই অন্যরকম। তবুও করোনাকালে স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে কেউ কেউ ঝুঁকছেন অনলাইনের দিকে।
এ বছর নড়াইলে কোরবানির জন্য ২৯ হাজার ৫৩২টি হাজার গরু ও ছাগল প্রস্তুত করা হয়েছে। এর মধ্যে ১৮ হাজার ৮০১টি গরু এবং ১০ হাজার ৭৩১টি ছাগল ও ভেড়া রয়েছে। এবার কোরবানির ঈদে জেলায় ২৪ হাজার ৫০০ পশুর চাহিদা রয়েছে বলে জানিয়েছেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মারুফ হাসান।উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews