1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পটুয়াখালীতে শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

পটুয়াখালীতে শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ১.৩৯ পিএম
  • ১৮৪ বার পঠিত
সোহেল রানা,পটুয়ালী, প্রতিনিধি 
মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস -২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত।
গতকাল ১৩ আগস্ট বৃহষ্পতিবার সকাল ১১টায় পটুয়াখালী সদর উপজেলার কনফারেন্স হলে সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট গোলাম সরোয়ারের সভাপতিত্বে এবং সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সূর্য্যসেন হলের সাবেক ভিপি অ্যাডভোকেট আফজাল হোসেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি। আরও বক্তব্য রাখেন ছোট বিঘাই ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, কালিকাপুর ইউপি চেয়ারম্যান তানভীর আহমেদ, বড়বিঘাই ইউপি চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান মজনু মোল্লা, ভুরিয়া ইউপি চেয়ারম্যান রুবেল মোল্লা, উপজেলা কৃষি কর্মকর্তা মার্জিন আরা মুক্তা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুলইসলাম পলাশ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজওয়ানুল কবির, উপজেলা সমাজ সেবা অফিসার মঞ্জুরুল ইসলাম কাওসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ বদরুল আমিন শাহীন প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সদর উপজেলা কম্পাউন্ডসহ কৃষি, শিক্ষা, বিআরডিবিসহ বিভিন্ন উপজেলা পর্যায়ে সরকারী অফিসের সামনে গাছের চারা রোপন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews