1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম

  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ৪.২২ পিএম
  • ২৫৯ বার পঠিত

পটুয়াখালী জেলার সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পটুয়াখালী জেলা বাসী সহ দেশ-বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনসাধারণকে জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার পক্ষ থেকে অগ্রিম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা,ও আন্তরিক মোবারকবাদ ও ঈদ মোবারক ।

‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে ঐক্যের বন্ধন।

তিনি বলেন, ঈদ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও আনন্দ । প্রতি বছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ, প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে আসে। পবিত্র ঈদুল ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল মুসলিম উম্মার জীবন। পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দময় দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের মাধ্যমে হিংসা, বিদ্বেষ ভূলে প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়া।

ঈদের দিনটি ধনী-গরিব, সবাইকে এক কাতারে দাঁড় করায়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে। এ দিন সকল শ্রেণিপেশার মানুষ ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

ঈদ সবার মধ্যে গড়ে তুলে ঐক্যের বন্ধন পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও আনন্দের বার্তা এই প্রত্যাশা করি। সবাইকে ঈদ মোবারক

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews