1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাঁচবিবিতে অটো রাইস মিলের গরম পানিতে ঝলসে শ্রমিক আহত 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পাঁচবিবিতে অটো রাইস মিলের গরম পানিতে ঝলসে শ্রমিক আহত 

  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩, ১০.২২ এএম
  • ৯০ বার পঠিত

মোঃ আজাদ আলী, পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ 

জয়পুরহাটের পাঁচবিবিতে অটো রাইস মিলের গরম পানির হাউজ ফুটো হয়ে ঝলসে আনিছুর রহমান (৫০) নামের এক শ্রমিক আহত হয়েছে। মঙ্গবার দুপুরে উপজেলার এনবি অটো রাইস মিলে এ দূর্ঘটনা ঘটে।

আহত আনিছুরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থা কমপে¬ক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।আনিছুর উপজেলার রাধাবাড়ি মহব্বতপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে।

প্রত্যক্ষদর্শী শ্রমিকরা জানায়, প্রতিদিনের মত তারা সেখানে কাজ করছিল। দুপুর আড়াইটার সময় হঠাৎ বয়লারের সঙ্গে সংযুক্ত গরম পানির হাউজ ফুটো হয়ে গরম পানি ছিটকে আনিছুরের শরীরে পড়ে ঝলসে যায়। পরে তৎক্ষনাত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স ভর্তি করেন।

এবিষয়ে এনবি অটো রাইস মিলের স্বত্তাধিকারী শরিফুল ইসলাম বাবু বলেন, আকস্মিক ভাবে মিলের গরম পানির হাউস টি লিকেজ হয়ে এ দুর্ঘটনা ঘটে। আহত শ্রমিকের চিকিৎসার সকল ব্যয়ভার গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews