1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন ননএমপিও ১০৯৭ শিক্ষক-কর্মচারী
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন ননএমপিও ১০৯৭ শিক্ষক-কর্মচারী

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ৯.৪৯ এএম
  • ২১৩ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তা পেয়েছেন করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ব্রাহ্মণবাড়িয়ার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের ননএমপিও ১০৯৭ জন শিক্ষক-কর্মচারী।

বৃহস্পতিবার দুপুরে সব উপজেলায় ইউএনওদের মাধ্যমে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের হহাতে ৫০ লাখ টাকার চেক তুলে দেয়া হয়েছে।

এডিসি (শিক্ষা ও আইসিটি) রুহুল আমিন জানান, করোনাভাইরাসের কারণে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় মানবেতর জীবনযাপন করছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ননএমপিও শিক্ষক-কর্মচারীরা। ১৮ মে ব্রাহ্মণবাড়িয়া প্রাইভেট শিক্ষাপ্রতিষ্ঠান ফোরামের উদ্যোগে পাঁচটি দাবি জানিয়ে ডিসি হায়াত-উদ-দৌলা খানের মাধ্যমে স্মারকলিপি দেয়া হয়। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলার ননএমপিও ৮৯৬ জন শিক্ষককে পাঁচ হাজার টাকা, ২০১ জন কর্মচারীকে আড়াই হাজার টাকা করে ৪৯ লাখ ৮২ হাজার ৫শ’ টাকা সহায়তা দেয় শিক্ষা মন্ত্রণালয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদরের ইউএনও পঙ্কজ বড়ুয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জীবন কুমার ভট্টাচার্য, বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. সাহিদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews