1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাউফলে খাস জমি দখল করে ভবন নির্মাণ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বাউফলে খাস জমি দখল করে ভবন নির্মাণ

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০, ৬.১৮ এএম
  • ১৯৮ বার পঠিত

মো:ফিরোজ,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের সরকারের খাস খতিয়ানের জমি দখল করে একটি পাঁকা ভবন নির্মাণ করা হচ্ছে। সংবাদ পেয়ে সংবাদ কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হলে পালিয়ে যায় ওই ব্যবসায়ী। ১৮জুলাই শনিবার সকালে উপজেলার কনকদিয়া বাজারে ওই ঘটনা ঘটেছে।
সরেজমিন দেখা গেছে, কনকদিয়া বাজারের পূর্ব পাশে একটি করাত কলের কাছে সরকারের ১ নম্বর খাস খতিয়ানের দেড় শতাংশ জমি দখল করে কাঠ ব্যবসায়ী নিজাম কাজী পাঁকা ভবন নির্মাণ করছেন। ইতি মধ্যে ওই ভবনের ইটের গাঁথুনি শেষ করা হয়েছে। ছাদ ঢালাইয়ের জন্য রড বাঁধার কাজ চলছে। ২-১ দিনের মধ্যে ছাদ ঢালাই দেয়া হবে। ওই মুহুর্তে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে নিজাম কাজী ঘটনাস্থল থেকে গা ঢাকা দেন। এরপর বক্তব্য নিতে তার ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে ০১৭১৪৮৯৬৪১৫ একাধিক বার কল দেয়া হলেও তা বন্ধ পাওয়া গেছে।
এ বিষয়ে বাউফল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিচুর রহমান বালী বলেন,‘ নিজাম কাজীকে খাস জমিতে ভবন না করার জন্য নিষেধ করা হয়েছে। তার পরে তিনি কি ভাবে ভবন নির্মাণ করছেন ? আমি বিষয়টি দেখব।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews