1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
৭৫১ বোতল ফেনসিডিল আত্মসাৎ, ৩ পুলিশ কর্মকর্তা ক্লোজড
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

৭৫১ বোতল ফেনসিডিল আত্মসাৎ, ৩ পুলিশ কর্মকর্তা ক্লোজড

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৮.৪৯ পিএম
  • ১৬৫ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় মাদক বিরোধী অভিযানে উদ্ধারকৃত ৮০০ বোতল ফেনসিডিলের মধ্যে ৭৫১ বোতল আত্মসাতের অভিযোগে তিন পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। গত বৃহস্পতিবার তাদেরকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তারা হলেন, কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিল্লুর রহমান ও লিটন।

থানা পুলিশ সূত্র জানায়, গত বুধবার ভোরে থানার এসআই আবু বক্কর, এএসআই জিল্লুর ও লিটন উপজেলার চিতলা এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় সেখানে থাকা এক মাদক ব্যবসায়ীকে আটক ও ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মোটা অংকের টাকা নিয়ে উক্ত মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেন।

পরে সকাল সাড়ে ৯টার দিকে অভিযানের নেতৃত্বে থাকা এসআই আবু বক্কর থানায় হাজির হয়ে মাত্র ৪৯ বোতল ফেনসিডিল পরিত্যক্ত উদ্ধার ও জব্দ দেখান। বাকি ৭৫১ বোতল ফেনসিডিল নিজেরা আত্মসাৎ করেন।

পরে ঘটনাটি বিভিন্ন মাধ্যমে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানতে পেরে গতকাল শুক্রবার সকালে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস ও এসআই ইসরাফিল ঘটনাস্থলে যান। এ সময় বিষয়টি তদন্ত করে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধারের ঘটনার সত্যতা পান। পরে গতকাল বিকেলেই উক্ত তিন পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করে সাতক্ষীরা পুলিশ লাইনসে নেওয়া হয়।

এদিকে আজ শনিবার বিকেলে কলারোয়া থানার এসআই রুবেল হোসেনসহ আরও তিন পুলিশ কর্মকর্তাকে জেলার অন্য থানা ও পুলিশ ফাঁড়িতে বদলি করায় মাদক আত্মসাতের ঘটনাটি জানাজানি হয়। তবে জেলা পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে তাদেরকে বদলি করা হয়েছে বলে জানানো হয়েছে।

আজ শনিবার কলারোয়া থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস অভিযুক্ত তিন পুলিশ কর্মকর্তার ক্লোজড হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রশাসনিক কারণে তাদের তিনজনকে পুলিশ লাইনসে নেওয়া হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews