1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সিলেটে র‌্যাবের ১৩ সদস্যসহ শনাক্ত আরও ৪৮ জন
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

সিলেটে র‌্যাবের ১৩ সদস্যসহ শনাক্ত আরও ৪৮ জন

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০, ৯.৩৭ এএম
  • ২৩৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৯) ১৩ সদস্যসহ সিলেট বিভাগে আরও ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের ৩১ জন ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে এবং ১৭ জন শাবিপ্রবির ল্যাবে শনাক্ত করা হয়।

শুক্রবার (২৯ মে) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় গণমাধ্যমকে বলেন, এদিন মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৮২ জনের নমুনা পরীক্ষায় ৩১ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে ১৮ জনই সিলেট সদরের। এর মধ্যে র‌্যাব-৯ এর ১৩ সদস্য আছেন। এছাড়া বিয়ানীবাজার উপজেলার ৩ জন, কানাইঘাটের ৪ জন, জকিগঞ্জের ৪ জন, জৈন্তাপুরের ও গোলাপগঞ্জের একজন করে রয়েছেন।

র‌্যাব-৯ এর মিডিয়া ইউংয়ের কর্মকর্তা (এএসপি) সামিউল বলেন, যা শুনেছেন তাই। র‌্যাবের ১৩ সদস্য আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে আক্রান্ত ১৩ জনই। এ নিয়ে সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬১ জনে।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৯৫টি নমুনার মধ্যে ১৮৮ নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্তদের সবাই সুনামগঞ্জের বাসিন্দা। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় এ তথ্য নিশ্চিত করেছেন।

এ যাবত সিলেট বিভাগে ৮৭৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪৬১ জন, সুনামগঞ্জ জেলায় ১৪৪ জন, হবিগঞ্জ জেলায় ১৭১ জন এবং মৌলভীবাজারে ৯৮ জন। বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন। এরমধ্যে সিলেটে ১৩, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ৩ জন। বিভাগে কোভিড-১৯ আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে ফিরেছেন ২০১ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews